image1 image3

HELLO I'M T R NAYAN|WELCOME TO MY PERSONAL BLOG|I LOVE TO DO CREATIVE THINGS|I'M NOW STUDING

আমি ঠিক একদিন হবোই নিরুদ্দেশ

জানি তোর মতো হতে পারবোনা আমি 
করলেও শত চেষ্টা। 
ভুলতে পারিনি হৃদয় গহীনে 
রয়ে গেছে যে রেশ টা। (x2)
আমার মনটা ভীষণ করে থাকি তোরি ক্ষণ 
জানি কখনো তার হবেনা নিঃশ্বেষ। 

তুই বেশ আছিস তো আগের মতো বেশ,
আমি ঠিক একদিন হবোই নিরুদ্দেশ। (x2)

আমায় নিয়ে ভাবার সময় 
হবেনা, হবে না তোর কোনো দিন। 
চাইনা আমি হোক পরিশোধ 
তোর রেখে যাওয়া সেই ঋণ। (x2)
ভালোবাসা রোয়ে যাবে ঠিকই অনিমেষ। 

তুই বেশ আছিস তো আগের মতো বেশ,
আমি ঠিক একদিন হবোই নিরুদ্দেশ। (x2)

তোকেই ঘিরে মোমের শহর 
সাজেনা,  সাজে না আর তো এখন 
জেনে গিয়েছি এই আমাকে 
নেই কখনো তোর প্রয়োজন (x2)
তবুও মন খোঁজে তোকে অবশেষ। 

জানি তোর মতো হতে পারবোনা আমি 
করলেও শত চেষ্টা। 
ভুলতে পারিনি হৃদয় গহীনে 
রয়ে গেছে যে রেশ টা।
আমার মনটা ভীষণ করে থাকি তোরি ক্ষণ 
জানি কখনো তার হবেনা নিঃশ্বেষ। 

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment