image1 image3

HELLO I'M T R NAYAN|WELCOME TO MY PERSONAL BLOG|I LOVE TO DO CREATIVE THINGS|I'M NOW STUDING

নামটা এখনও জানা হয়নি....


-এই যে !!
: ...........

-শুনতে পাচ্ছেন??
:................

-আজিব তো! আপনি কি মানুষ নাকি অন্য কিছু!! Eidiot! :/
: জ্বী আমাকে বলছেন??

-ওহ্ ভালো কথা বললাম কানে গেলো না। খুব ভাব নাহ্
: এখানে ভাবের কী হলো বুঝলাম না?

-থাক্ আর বুঝতে হবে না। একটু সরে বসুন। সিট টা আমার।
: ওহ্....( সিটের চারপাশে কি যেন খুজছি)

- কি হলো? একটা মেয়ে দাঁড়িয়ে আছে এতক্ষন ...কি খুঁজছেন আপনি হা??
: না মানে ,,আপনাার নাম খুজছিলাম সিটের কোথাও লিখা আছে কিনা!!

- আস্ত ফাজিল তো আপনি!
: হা হা হা।..( একটু হেসে তাকে তার সিট টা দান করলাম)

.................................................................................................
( কানে আবার হেড ফোনটা গুজে দিযে গান শুনছি। তখনও মেয়েটার দিকে তাকাই নি। মেয়েদের দিকে তাকানোর অভ্যাসটা আগে থেকেই নেই আমার। কিন্তু আজ কেন যেন একটু ফাজিল হতে হলো। পাশে একটা মেয়ে বসলে যা হয় আর কি!!! :P
কি মনে করে যেন মেয়েটার দিকে তাকালাম।.. চোখ যেন আটকে গেল.. এত্ত সুন্দর মেয়ে হয় নাকি!!! অপূর্ব দেখতে। কিন্তু রাগটা একটু বেশি..প্রথমেই বোঝা গেল)
নিজে থেকে একটু কথা বলতে যাচ্ছিলাম..হঠাৎ মেয়েটি বলে উঠল>>

-শুনুন! আপনার মত ছেলেদের ভালো করেই চিনি! কোথায় বাসা,নাম কি? এসব জানার চেষ্টা করবেন না। আমি অপরিচিতদের সাথে কথা বলি না। So..BE careful.. নইলে কন্ডাক্টরকে বলে উঠিয়ে দিব...
......গেলাম আমি চুপ হয়ে..মেয়ে তো আমার চেয়েও ফাজিল! আর কিছু বললাম না তাই..চুপ রয়ে গেলাম...কানে হেড ফোনটা আবার গুজে দিয়ে গান শুনছি।।।
গান শুনতে শুনতে হঠাৎ দেখি আমার কাধে মেয়েটির মাথা এসে পরেছে..ঘুমিয়ে পরেছে মেয়েটি.. তাই আর সরালাম না.. ঘুমুক..
কিন্তু দুঃখের বিষয় আমার ঘুমটা আর হলো না সে রাতে..
হঠাৎ গাড়িটি খুব জরে ব্রেক কষল... কিছুক্ষনের জন্য কিছু বুঝতে পারলাম না.. যেন চোখে কেউ কালো কাপড় দিয়ে দিল............................................................(চলবে).. পরবর্তী সপ্তাহে....

.-তাকাছুর রহমান নয়ন
-20/4/16

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment