image1 image3

HELLO I'M T R NAYAN|WELCOME TO MY PERSONAL BLOG|I LOVE TO DO CREATIVE THINGS|I'M NOW STUDING

একটা দুষ্টু-মিষ্টি প্রেম

-কি খবর?
-হুম, বলেন ম্যাডাম।
-একবারও মেসেজ দেয়া যায় না? ভুলে গেছ?
-আপনিই তো ভুলে গেছেন.
-একবারও মিস করছ আমাকে?
-কই না তো! আপনি কে যে মিস করব!
-ও, যাও কথা নাই। বাই বাই।
-আরে আরে sorry তো। অনেক মিস করছি পাগলিটা।
...........................................................
-সত্যি!..
-হুম সত্যি একশ সত্যি! এবার বল আমায় কতটুকু মিস করছ?
-ন্যাকা! আমি কোনো ছাগলকে miss করি না।
-আমি ছাগল!
-হুম.....কি কর?
-chating..
-কার সাথে?
-হবে কারও সাথে, তোমার শুনে লাভ নাই।
-কে? বল!
-আমার বউ
-নাম কি?
-নাম শুনে কাম কি?
-আছে। খবর আছে তার।
-কেন? কেন? ও কি দোষ করল?
-করছে। নামটা বলে দেখ তো। ওর কি হাল করি আমি।
-অবনী।
-কে এই অবনী?
-নিজের নাম নিজেই ভুলে গেছ দেখছি?
-যাহ্। কি যে বল না? আমি তোমার বউ হতে যাব কেন?
-তো কে হবে শুনি?!!
-কেউ না।
-তো আমি কি আজীবন এরকমই থাকব?
-থাক, ভাল তো।
-হুম। যাও হতে হবে না বউ। আমি আরেকটা খুজে নিব।
-খুজো দেখি কত বড় সাহস। চোখ গুলো তুলে নিব।
-তখন তোমায় দেখব কেমন করে?
-আমার চোখ দিয়ে।
-ও..তাই!
-হুম..তাই।!
.
..<কিছুক্ষন নিস্তবতা>.....
.
-ওই! কি হলো কথা বলো না কেন?
-ভাবছি।
-কি ভাবছ?
-তোমার কথা।
-আমার কথা এত ভাব!?
-হুম। তুমি আমার 'মন' না!
-মন তো কি হইছে? যাও পড়তে বস। সবসময় আমার সাথে কথা বললে পড়াশোনা করবে কে? শুনি? আর পড়াশুনা না করলে আমাকে খাওয়াবা কি?
-ইস! আমার ঠ্যাকা পড়ছে!
-কি???
-না কিছু না। যাও পড়তে বস।। আমিও বসব এখন।
-হুম.. bye..
-ওই!
-আবার কি হল? এই না বললা পড়তে বসবা?
-এভাবেই শাসন করবা তো আমাকে?
-হুম.. এর থেকেও বেশি করে করব।। এখন যাও..পড়তে বস প্লিস....
-হুম.. Miss u..
-miss u too........................................................................................(চলবে)
.
(Re-Post)
2014/07
.এর পরে আর লিখা হয় নি গত দু'বছর। পরের ভার্সন খুব জলদিই আসছে . .....

 .
.
.
আমাকে Follow  করতে : https://www.facebook.com/tr.n.bd

 

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment