image1 image3

HELLO I'M T R NAYAN|WELCOME TO MY PERSONAL BLOG|I LOVE TO DO CREATIVE THINGS|I'M NOW STUDING

অদ্ভুদ প্রেম......♥♥♥


<আমার লিখা প্রথম গল্প>
পড়লে খুশি হব>
-কি করিস?
-কিছু না,বসে আছি।তুই এতক্ষন বসে বসে আমার দিকে তাকিয়ে কি ভাবছিলি?
-এইতো,তোর কথাই ভাবছিলাম।
-আমার কথা! কি ভাবলি তা?
-এই যে, তোর মত পাগলিটার জন্য কোনো বুড়া বর পাওয়া যাবে কি না!?
-শয়তান,! তুই আমার জন্য বুড়া বর খুজিস?
-কেন? বিয়া করবি না?
-না!
-তো আমি খুজতেছি কেন?
-আমি কি জানি!? তোর মাথা খারাপ হইছে হয়তো।
-ও....
-হুমম....
-মাইর খাবি?
-কেন?
-আমি বসে বসে কি ভাবছি সেটা জিজ্ঞাস করলি না?
-ও..তাই তো। বল। কি ভাবছিস বসে বসে?
-গাধা! কার কথা ভাবছি সেটা বল?
-কার কথা?
-আমার পাগলটার কথা।
-তো কি করে তোর পাগলটা?
-আমার সাথে কথা বলে।
-ও..
-শুধু ও..ও.. করিস কেন?
-তো কি করব?
....................
-আজ তোকে একটা কথা বলার ছিল।অনেকদিন ধরে বলতে চাচ্ছি।
-বল কি বলবি।
-রাগ করবি না তো?
-আজব রাগ করার কি আছে? যা বলবি বল। সময় নাই।
-আমি না....
-কি আমি না?
-আমি..
-বলবি তুই, না আমি যাব!
-ধুর! এত যাব যাব করছিস কেন? শুনবি তুই!
-তুই তো আমতা আমতা করছিস।।যা বলবি ক্লিয়ার করে বল তো।
-আচ্ছা শুন। আমি একজনকে ভালবাসি।
-ভালবাসিস তো ভালই।
-কে সেটা শুনবি না?
-শুনে কি করব? তোর প্রেমিক আমার তাতে কি?... আরে আরে কাদিস কেন? আচ্ছা বল শুনছি। কে সে?
-তুই!
.




-হুম।ভাল। আর কিছু বলবি?
-এটা শোনার পরও তোর কোনো এক্সপ্রেশন নাই? আমি কি হাওয়ার সাথে কথা বলছি?
-তো কি করব? এই কথাটা বলতে যদি এতদিন লাগে তোর!
-তুই জানতিস?
-হুমম।
-তো তুই বলিস নি কেন? আমাকে কাদাইলি!
-আমি যে আমার পাগলিটার মুখ থেকে আগে শুনতে চাচ্ছিলাম।।
-যা ভাগ! আমাকে কাঁদায় এখন বাণী শুনানো হচ্ছে! আমি যে তোর বুকে মাথা রাখার জন্য কতদিন ওয়েট করলাম। তাও একবারও জড়িয়ে ধরলি না?:'-(
 পাগলি একটা।।
- ............................................................
............................................................(চলবে)

Share this:

CONVERSATION

0 comments:

Post a Comment